নভেম্বরের প্রথম সপ্তাহে নির্বাচনের তফসীল ঘোষণার কথা, আ’লীগের দপ্তর সম্পাদক ড. গোলাপ

মাদারীপুর প্রতিনিধি: চলতি বছরের নভেম্বরের প্রথম সপ্তাহে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসীল ঘোষণার কথা রয়েছে বলে জানিয়েছেন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ড. আব্দুস সোবাহান গোলাপ। তিনি মঙ্গলবার বিকেলে মাদারীপুরের কালকিনির রমজানপুরে একটি অনুষ্ঠান শেষ সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা জানান।

ড. আব্দুস সোবাহান গোলাপ বলেন, আগামীতে দুই মাসের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নভেম্বরের প্রথম সপ্তাহে তফসীল ঘোষণা, ডিসেম্বরের শেষ দিকে নির্বাচন। এই অল্প সময়ের মধ্যে আওয়ামীলীগের মনোনয়ন দিতে দলীয় প্রার্থী যাচাই-বাছাই করতে হবে। এবছর তৃণমূল নেতা-কর্মীদের মতামত, এলাকায় জয়প্রিয় ব্যক্তিদের দলীয় মনোনয়ন দেয়ার বিষয়ে হাই কমান্ডের নির্দেশ রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার নিজস্ব একটি গোয়ন্দা বাহিনীর মাধ্যমে প্রার্থীদের খোঁজ খবর রাখছেন। তিনি তৃণমূল কর্মীদের মতামত উপেক্ষা করে নৌকা প্রতীক দিবেন না।

আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ড. গোলাপ আরো জানান, প্রধানমন্ত্রী কঠোর সিদ্ধান্ত রয়েছে, এবার যারা দলীয় শৃঙ্খলা ভেঙ্গে বিদ্রোহী প্রার্থী হবেন, তারা চিরস্থায়ী দল থেকে বহিস্কার হবেন। কোন অবস্থায় তাদের দলে ভিড়তে দেয়া হবে না। ডক্টর আব্দুস সোবাহান গোলাপ পলিটেকনিক ইন্সটিটিউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, কলেজের অধ্যক্ষ এবিএম শাহজাহান মিয়া, রমজানপুর ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী প্রমুখ। পরে তিনি খেলা উপভোগ করেন। খেলায় সিডিখান একাদশ কালকিন একাদশকে ২-০ গোলে পরাজিত করে। খেলা দেখতে হাজারো দর্শক উপস্থিত ছিলো।