প্রেমিকের বিয়ে হওয়ায় প্রেমিকার আত্মহত্যা

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধি: প্রেমিক অন্য মেয়েকে বিয়ে করার খবর পেয়ে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক কিশোরী। এই নির্মম ঘটনাটি ঘটেছে লালমনিরহাট সদর উপজেলায় পঞ্চগ্রাম ইউনিয়নের নয়ারহাট এলাকায়। এই হত্যা ভাগ্য প্রেমিকার নাম রোজিনা খাতুন (১৪)। সে ওই এলাকার আমজাদ হোসেনের মেয়ে ও নয়ারহাট উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী ৮ম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্কুলছাত্রী রোজিনা খাতুনের এক ছেলের সঙ্গে প্রেমে জরিয়ে গিয়েছিলো। কিন্তু পারিবারিক ভাবে বিষয়টি কোনো ভাবে মেনে না নেওয়ায় সে সম্পর্ক ভেঙে যায়। সম্প্রতি সেই প্রেমিক অন্য একটি মেয়েকে বিয়ে করায় অভিমান করে সোমবার (২৯ অক্টোবর) রাতে নিজের শোবার ঘরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে রোজিনা।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় তার পরিবার। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে, এসময় তার হাত থেকে একটি চিরকুট পাওয়া যায়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।