বগুড়ার শেরপুরে বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা, ধর্ষক আটক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরের জামাইল বাজার এলাকায় বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী (১৫) কে ধর্ষনের ঘটনায় গত মঙ্গলবার রাতে শেরপুর থানায় ধর্ষক রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর পরই ধর্ষক রুবেলকে আটক করেছে থানা পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল গ্রামের আফজাল হোসেনের মেয়ে বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী গত ২০ অক্টোবর দুপুরে জামাইল বাজারে ঘোরাফেরা করছিল। এ সময় একই ইউনিয়নের মান্দাইল গ্রামের রাজু মিয়ার ছেলে রুবেল লোভ দেখিয়ে কিশোরীকে বাজারের পাশে টয়লেটের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষন করে। এসময় তার কান্নার শব্দ শুনে বাজারের লোকজন এগিয়ে গিয়ে প্রতিবন্ধি কিশোরীকে উদ্ধার করে।

লোকজন আসতে দেখে ধর্ষক রুবেল পালিয়ে যায়। এ ঘটনা ধামাচাপা দেয়ার জন্য বিভিন্ন মহল পায়তারা চালায়। মিমাংসা করতে না পাড়ায় অবশেষে গত মঙ্গলবার রাতে কিশোরীর পিতা আফজাল হোসেন বাদি হয়ে শেরপুর থানায় ধর্ষক রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
ধর্ষন মামলার কথা স্বীকার করে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষন মামলা হওয়ার পর ওই রাতেই আসামীকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।