ব্যারিস্টার মইনুল রাজনৈতিকভাবে চরিত্রহীন – তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি: বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন মাসুদা ভাট্টি একজন স ও প্রক্ষাত সাংবাদিক। তাকে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেন যে উক্তি করেছেন তা দু:খ জনক। বরং রাজনৈতিকভাবে ‘চরিত্রহীন’ ব্যারিস্টার মইনুল হোসেন। কারন তিনি বঙ্গবন্ধুর হত্যাকারী খন্দাকর মোশতাক এর দলের একজন নেতা হয়েছিলেন। তিনি জামায়েত ইসলাম এর অঙ্গসংগঠন ছাত্র শিবিরের এক অনুষ্ঠানে ২০০৫ সালে ৩০ ডিসেম্বর শিবিরের গুনকৃতর্ন করেছেন। এখন আবার ২১ আগষ্ট গ্রেনেড হামলাকারী ও হত্যাকারীদের সাথে হাত মিলিয়েছেন।

মইনুল হোসেন একাত্তর টেলিভিশনের টক শোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলার পরিপ্রেক্ষিতে রবিবার (২১ অক্টোবর) ভোলার বাপ্তা ইউনিয়েন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বানিজ্য মন্ত্রী এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আজ তার বক্তব্যে বিরুদ্ধে সারা বাংলাদেশর নারী সমাজ ঘ্রীনা পোষন করেছেন। দেশের ৫৫ জন সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিক মইনুল হোসেনকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন।

বানিজ্য মন্ত্রী আরো বলেন, বিএনপি দৈন্যে ভোগা একটি দল। বিএনপির মধ্যে যোগ্য কোনো লোক নেই বলেই তারা কামাল হোসেনের মতো একটা দল ত্যাগকারী নেতাকে আজকে বেছে নিয়েছে। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, জাতীয় জোট (জাতীয় ঐক্য ফ্রন্ট) যে সাত দফা দিয়েছে, তার সবগুলো সংবিধানপরিপন্থী। কোনোটাই গ্রহণযোগ্য নয়। বিএনপির কোনো আদর্শ নেই। তারা ড. কামাল হোসেনসহ কয়েকজনকে নিয়ে একটা জোট করেছে।

এসময় উপস্থিত ছিলেন- মিসেস আনোয়ারা তোফায়েল, ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, সিনিয়র সহ-সভাপতি হামিদুল হক বাহালুল, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, মো: ইউনুছ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম প্রমুখ।