ভোলার বোরহানউদ্দিনে মা ইলিশ ধরায় ৭ জেলের কারাদন্ড

ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন ও মস্য অধিদপ্তর এর যৌথ অভিযানে উপজেলার তেতুলিয়া নদীতে অভিযান চালিয়ে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ শিকারের অপরাধে ৭ জেলেকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ অক্টোবর) মা ইলিশ রক্ষা অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃত জেলেরা হলেন হযরত আলী(৩৮), সোহেল(১৯), আনোয়ার হোসেন(৩৬), মহিউদ্দিন(২৪), হাসেম(২৮), আলাউদ্দিন(২৬) ও বাবুল(২০)। আটককৃতরা বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের বাসিন্দা।

বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মস্য কর্মকর্তা মো: নাজমুস সালেহীন জানান, আজ বৃহস্পতিবার (২৫ অক্টোবর) ভোর রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:আ:কুদদূস ও তার নেতৃত্বে একটি দল বোরহানউদ্দিন উপজেলার তেতুলিয়া নদীতে অভিযান পরিচালনা করেন। এ সময় নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ ধরার অপরাধে সাচড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাহেব আলীর ছেলে হযরত আলী, একই এলাকার সিরাজ কাজীর ছেলে সোহেল, ২নং ওয়ার্ডের সফিউল্যাহ ছেলে আনোয়ার হোসেন, মোহাম্মদ আলীর ছেলে মহিউদ্দিন, আজিজল হকের ছেলে হাসেম, মো:আলীর ছেলে আলাউদ্দিন ও কে আটক করা হয়।

পরে দুপুরেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আ: কুদদূস ভ্রাম্যমান আদালত বসিয়ে হযরত আলী, সোহেল, আনোয়ার হোসেন, মহিউদ্দিন, হাসেম, আলাউদ্দিন ও বাবুল প্রত্যেক কে ১ বছর করে কারাদন্ড দেন।