মাদারীপুরে সন্ত্রাসী মকবুলের হামলায় ভাই, ভাবীসহ গুরুতর জখম ৫

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর: জমি নিয়ে বিরোধের জেরে মাদারীপুরে স্থানীয় সাংবাদিক মেহেদী হাসান সোহাগের পরিবারের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মকবুল হাওলাদর ও তার পক্ষের লোকজন। হামলায় সাংবাদিক এর মা’সহ আহত হয়েছেন অন্তত ৫ জন। শনিবার রাতে সদর উপজেলার মস্তফাপুরে এই হামলার ঘটনা ঘটে।

পুলিশ হাসপাতাল ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, মাদারীপুর সদরের মস্তফাপুর এলাকায় মকবুল হাওলাদার ও তার বড় ভাই মোতালেব হাওলাদারের সাথে জমিজমা সংক্রান্তে পারিবারিক বিরোধ চলে আসছিলো। বিরোধের জের ধরে শনিবার রাতে দেশীয় অস্ত্রশস্ত্র হাতে সন্ত্রাসী মকবুল হাওলাদার ও তার ছেলে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে সাংবাদিক মেহেদীর পিতা মোতালেব হাওলাদারের বাড়িতে হামলা চালিয় বাড়িঘর ভাংচুর ও নারীসহ ৫জনকে আহত করে।

আহতরা হলেন, সাংবাদিক মেহেদীর মা সেলিনা বেগম (৪৫), আজিজুল হাওলাদার (৪০), জামিলা বেগম (৩৫), হাবিব হাওলাদার (২৫), শাখাওয়াত (৪০)। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মোতালেব হাওলাদারের স্ত্রী ও সাংবাদিক মেহদীর মা সেলিনা বেগম মারত্মক আহত হয়। তার মাথায় ১৫টি সেলাই দেওয়া হয়। পরে আহতদের উদ্ধার করে চিকিসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে সন্ত্রাসীরা দ্বিতীয় দফায় হাসপাতালের মধ্যে হামলা চালিয়ে আজিজুল হাওলাদার কে আবার মারধর করে মারাত্বক ভাবে আহত করে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থা আশংখাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার রোববার দুপুরে উন্নত চিকিসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে রেফার করা হয়।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায় সাংবাদিক মেহেদী বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়।