মানিকগঞ্জ ১ আসনে মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালামের শিবালয়ে পূজা মন্ডপ পরিদর্শন

এম আজাদ হোসেন,জেলা প্রতিনিধি মানিকগঞ্জ: মানিকগঞ্জ ১ আসনে মনোনয়ন প্রত্যাশী এ্যাড.আব্দুস সালাম বলেন সনাতনধর্মের মানুষ প্রতিবারের ন্যায় এবারো প্রাণ খুলে শারদীয় দুর্গোসব পালন করছেন, যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই সম্ভব হচ্ছে। তিনি বলেন হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকল ধর্মাবলম্বীদের সঙ্গে নিয়ে একটি অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষে বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। সেদিন বঙ্গবন্ধুর ডাকে বাঙালি জাতি ধর্মভেদ ভুলে শত্রুদের মোকাবেলা করে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলেন।

বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত শিবালয়ে সার্বজনীন পূজা মন্ডপ, বোয়ালী ডাঃ বাড়ী পূজা মন্ডপ, পাটুরিয়া ৪নং ফেরিঘাট পূজা মন্ডপ, কলতা বাজার সার্বজনীন পৃূজা মন্ডপ, বানিয়াজুরী মালাকার বাড়ি পূজা মন্ডপ, বড়টিয়া বাজার সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন তিনি। তিনি আরও বলেন, দীর্ঘকাল পাড়ি দিয়ে হলেও বঙ্গবন্ধুর আদর্শের দলটি নৌকা প্রতীক নিয়ে
সকল ষঢ়যন্ত্রকে রুখে দিয়ে এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসে। যার নেতৃত্ব দিচ্ছেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশ যখন সকল ধর্মাবলম্বীদের সঙ্গে নিয়ে ধর্ম যার যার উসব সবার এ স্লোগানে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই চক্রান্তকারীরা আবারো দেশের মধ্যে বিভেদ তৈরি করতে মরিয়া হয়ে উঠেছে। তারা চাইছে কিভাবে অন্ধকার পথ দিয়ে এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসা যায়।
এ জন্য আমাদের সকলের ঐক্যবদ্ধ থাকতে হবে। যাতে চক্রান্তকারীরা কোনো রূপ সুযোগ না পায়। অসাম্প্রদায়িক চেতনা ধরে রাখতে আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় নেওয়ার আহবান জানান তিনি।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড.সচিন্দ্র নাথ মিত্র, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান জানু, অা.লীগ নেতা এ্যাড.কামরুল ইসলাম মিন্টু, লুফর রহমান, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন, মিজানুর রহমান, জাকির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।