মেধাবী ছাত্রী আসফিয়া খাতুনের মৃত্যুর জন্য দায়ীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্রী আসফিয়া খাতুনের অকাল মৃত্যুর জন্য দায়ী অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির আয়োজনে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসুচিটি পালিত হয়।

মানববন্ধনে এ সময় একাত্ততা প্রকাশ করে বক্তব্য রাখেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান। তারা এসময় স্কুল ছাত্রী আসফিয়া খাতুন আত্তহত্যায় প্ররোচনারকারীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির প্রতিশ্রুতি দেন এবং বলেন, ইতিমধ্যে এ ঘটনার প্রধান আসামী বখাটে যুবক মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়েছে।

অন্যান্য আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। একই সাথে জেলা প্রশাসক মোস্তফা কামাল আত্তহননকারী স্কুল ছাত্রী আসফিয়া খাতুনের মা জোহরা খাতুনের পূর্নবাসনের দায়িত্ব নেবেন বলে তাদের আশ্বস্ত করেন। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, সহকারী প্রধান শিক্ষক আজিজুল ইসলাম, শিক্ষক আব্দুল মালেকসহ শিক্ষার্থীরা।