লালমনিরহাটে গরু বহনকারী ট্রলি উল্টে পড়ে এক গরু ব্যবসায়ীর মৃত্যু

আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় গরু বহনকারী ট্রলি উল্টে পড়ে হেলাল হোসেন (৪০) নামের এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কের ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত হেলাল হোসেন উপজেলার বড়খাতা ইউনিয়নের বুড়াসারডুবী গ্রামের আ:ছাত্তার মিয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাটগ্রাম উপজেলা থেকে একটি ট্রলি ভর্তি গরু আনার সময় একটি মালবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে ট্রলি উল্টে পরে যায়। এ সময় ট্রলি ভিতর থেকে আহত অবস্থায় দুই গরু ব্যবসায়ীকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে হেলাল হোসেন মারা যায়।

এ সময় আহত আর এক গরু ব্যবসায়ী আরিফুল ইসলামকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাতীবান্ধা হাইওয়ে থানা অফিসার ইনচার্জ প্রসূন কান্তি দাস বলে ট্রলির নিচে পড়ে গরু ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পবিরবার পরিকল্পনা কর্মকর্তা রমজান আলী বলেন, হাসপাতালে আনার আগেই রুগীর মৃত্যু হয়েছেন। অপরজন চিকিসাধীন আছেন।