শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে নবীন বরণ ও পুরস্কার বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি: শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে নবীন বরণ এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৩০ অক্টোবর) বেলা ১২টায় কলেজ প্রাঙ্গণে কবি নজরুল ইসলাম মে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো.আবু জাহির।

কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি’র বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার। ২০১৮ সালের শুরুতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। এছাড়াও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

কলেজের ক্রীড়া শিক্ষক দ্বীপক চন্দ্র রায় জানান, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১৮টি ইভেন্টে ৫৭ জন বিজয়ী শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়েছে। সকল শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট মো.আবু জাহির এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার ব্যাপক প্রসার ও গুণগত মানোন্নয়নে বর্তমান সরকার যুগান্তকারী উন্নয়ন করেছে। শিক্ষাক্ষেত্রের উন্নয়ন আজ সারা দেশের মানুষের কাছে স্বীকৃত।