শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ আলোকিত বাংলাদেশ – মহাসমাবেশে নাসিম

নাটোর প্রতিনিধি: আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ আলোকিত বাংলাদেশ। আগামী সংসদ নির্বাচন হবে ভোটের উসব। সেখানে রাজনীতির ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সে খেলায় বিজয়ের গোল দিবে। গতকাল বুধবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নাটোরের বড়াইগ্রামের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ১৪ দলের সমম্বয়ক ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

তিনি নাটোরের সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান রেখে বলেন, নৌকার আওয়াজ ঘরে ঘরে পৌঁছে দিন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, অধ্যাপক আব্দুল কুদ্দুসই (বর্তমান সংসদ সদস্য) আগামী সংসদ নির্বাচনে এই আসনে নৌকার জন্য লড়বেন। সাংবাবিধানিকভাবেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সে নির্বাচনে নৌকার বিজয় হবেই ইনশাল্লাহ। তিনি বড়াইগ্রামে জনসমাবেশে এতো লোকের সমাগমে মুগ্ধ হয়ে বলেন, আমার এ যাব কালে সেরা জনসমাবেশ হচ্ছে এটি। নৌকার পক্ষে এতো লোক দেখে আমি আভিভূত।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে ও বনপাড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার স ালনায় অনুষ্ঠিত মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোরের চার এমপি-তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক, অধ্যাপক আব্দুল কুদ্দুস, শফিকুল ইসলাম শিমুল ও এ্যাড.আবুল কালাম আজাদ। এছাড়া ১৪ দলের শরীক বাংলাদেশ সাম্যবাদী দলের দিলীপ বড়–য়া, জাসদের রেজাউল করিম তানসেন এমপি, ওয়ার্কাস পার্টির ফজলে হোসেন বাদশা এমপি, ন্যাপের ইসমাইল হোসেন, বাংলাদেশ জাতীয় পার্টির শেখ শহীদ, গণতন্ত্র পার্টির ডা. শাহাদত হোসেন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

সমাবেশে বড়াইগ্রাম, গুরুদাসপুর, লালপুর ও নাটোর সদরের ১৪ দলের নেতা-কর্মীসহ লক্ষাধিক জনগণ উপস্থিত ছিলেন।