শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে মাদককে চিরতরে নির্মুল করা হবে – হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর: দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বিএনপি জামায়াত মাদক ব্যবসায়ীদের উসাহিত করায় দেশের যুব সমাজ ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছিল। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর মাদককে না বলুন ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পদক্ষেপ যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা পেয়েছে। তিনি অভিযোগ করেন মাদক ব্যবসা করে বিএনপি জামায়াত কোটি কোটি টাকা আয় করে বিদেশে পাচার করেছে।

ধ্বংস করেছে দেশ ও জাতিকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদক বিরোধী অভিযান জনগনের কাছে প্রশংসিত হয়েছে। পিতামাতা ও
অভিভাবকদের মধ্যে শান্তি ফিরে এসেছে। ছেলেমেয়েরা আজ উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে পিতা-মাতা ও অভিভাবকদের বোঝা থেকে সরে যাচ্ছে। মাদক নিয়ন্ত্রন হওয়ায় শিক্ষার হার বাড়ছে। দেশের উন্নয়ন ও অগ্রগতি ত্বরান্বিত হয়েছে। মাদক ছিল এ দেশের উন্নয়ন ও অগ্রগতির বাধা। সে বাধাকে অতিক্রম করেছে আওয়ামীলীগ সরকার। আগামীদিনে শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে মাদককে চিরতরে নির্মুল করা হবে।
৭ অক্টোবর রবিবার হুইপ ইকবালুর রহিম দিনাজপুর ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর আয়োজনে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর সেক্টর সদর দপ্তর বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ সোহরাব হোসেন ভুইয়া, পিএসসি,জি+এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর, দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: লুফর রহমান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক রাজিউর রহমান, লে: কর্ণেল নাহিদুজ্জামান পিএসসি, মেজর মোহাম্মদ শহীদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ প্রমুখ। অনুষ্ঠান শেষে ভারতীয় ফেন্সিডিল ১৩ হাজার ২৩৮ বোতল, ভারতীয় মদ ১২০ বোতল, বাংলা মদ ৯৩ লিটার ও গাঁজা ৪ কেজি ধ্বংস করা হয়।

যার আনুমানিক মুল্য ৫৫ লাখ ১৭ হাজার ১০০ টাকা। একই দিন ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর চেহেলগাজী ইউপি হতে উত্তর গোবিন্দপুর আজিমপুর ইউপি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। অপরদিকে দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন শারদীয় দুর্গা পুজা সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্নের জন্য দিনাজপুর সদর উপজেলাধীন ও পৌরসভার পুজা কমিটির সকল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় শেষ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ১৫৬টি পুজা কমিটির নেতৃবৃন্দের কাছে আর্থিক অনুদান ও উপহার সামগ্রী প্রদান করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো: ফিরুজুল ইসলাম ফিরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম, কোতয়ালী আওযামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজি ঘোষ কাকন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, হিন্ধু বৌদ্ধ খ্রীষ্টান পরিষদের সদস্য সচিব রতন সিং, কেন্দ্রীয় পুজা উদযাপন কমিটির সদস্য সুনিল চক্রবর্তী, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার রায়, যুগ্ম সম্পাদক সাংগঠনিক সম্পাদক বিভাস বিশ্বাস, রায়সাহেব এস্টেটের এজেন্ট চিত্ত ঘোষ প্রমুখ।