শ্যামনগর হরিনগর মন্দিরের পাশে বোমা বিস্ফোরণ ও কয়েকটি হাত বোমা উদ্ধার

অনাথ মন্ডলঃ শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর দুর্গা পূজা মন্ডপের পাশে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গত ১৩ অক্টোবর শনিবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে কয়েকটি তাজা হাত বোমা উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, রাতে সবাই কাজ শেষে করে বাড়ি গেলে বাজার জনশূন্য হয়ে পড়ে। এ সময় হঠা বিকট আওয়াজে ২/৩ টা বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

তাক্ষণিক এলাকাবাসী একত্রিত হয়ে চিকার করে এগিয়ে আসলে দুর্বৃত্তরা কয়েকটি তাজা বোমা ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাজা বোমা গুলো উদ্ধার করে। বোমা বিস্ফোরণের খবর পেয়ে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার ঘটনা স্থলে হাজির হন। এসময় তার সাথে ছিলেন শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন, পুলিশ পরিদর্শক আনিসুর রহমান মোল্লা সহ আওয়ামীলীগ নেতারা।

এমপি জগলুল হায়দার এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে পুলিশকে নির্দেশ দেন। তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বলেন আপনাদের ভয় পাওয়ার কারণ নেই আমি বেঁচে থাকতে আপনাদের কেউ কোনো ক্ষতি করতে পারবে না। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, যত দ্রুত সম্ভব দুর্বৃত্তদের আইনের আওতায় আনা হবে। দুর্গাপূজা মন্ডপের পাশের গলিতে এমন ঘটনা ঘটায় হিন্দু ধর্মীয় মানুষেরা ভীতু হয়ে পঠেছে।