শ্রীমঙ্গলে বাঁধা দেয়ায় এক ব্যক্তিকে পিটিয়েছে মাদক ব্যবসায়ীরা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় আব্দুল আজিজ নামে এক ব্যক্তিকে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। গত শুক্রবার উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম লইয়ারকুল গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় আব্দুল আজিজের বড় ভাই আব্দুল হামিদ বাদী হয়ে কাশেম মিয়া ও হাসেম মিয়া নামে ২ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাশেম মিয়া ও হাসেম মিয়া দির্ঘদীন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। ভয়ে স্থানীয়রা এই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পায়নি। এলাকায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় গত শুক্রবার দুই মাদক ব্যবসায়ী কাশেম মিয়া ও হাসেম মিয়া স্থানীয় ব্যবসায়ী আব্দুল আজিজকে লাঠি দিয়ে বেদম প্রহার করে। এসময় পাশ্ববর্তী দোকানী রুনা বেগম এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও মারধর ও দোকান ভাংচুর করে।

পরে গুরুত্বর আহত অবস্থায় আব্দুল আজিজকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।শ্রীমঙ্গল থানার এসআই দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এই ঘটনায় আহত ব্যবসায়ী আব্দুল আজিজের বড় ভাই আব্দুল হামিদ ও রুনা বেগম শ্রীমঙ্গল থানায় পৃথক দুটি অভিযোগ করেছেন।