সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারে মা .. আফিল উদ্দীন এমপি

জয়নাল আবেদীন, বেনাপোল প্রতিনিধি: শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে সকলের শ্রেষ্ট সম্পদ আমাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।আর একজন মাই পারে তার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে। মা তার সন্তানকে যে শিক্ষা দিতে পারে পৃথিবীর কোন শিক্ষক তা পারে না। তাই সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারে মা। রবিবার বেলা ১১ টা শার্শার বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয় চত্বরের বঙ্গবন্ধু মঞ্চে এক মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুলের সভাপতিত্বে ও উপজেলা মানব অধিকার কল্যাণ ট্রাস্টের সভাপতি আসাদুজ্জামান আসাদের পরিচালনায় এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, বাগআঁচড়া গার্স স্কুল এন্ড কলেজের সভাপতি আলহাজ্ব ইয়াকুব হোসেন বিশ্বাস, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরিফ লিটন, সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার সুপার অধ্যক্ষ ফসিয়ার রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ওসমান গনি মুকুল, আওয়ামীলীগ নেতা আসাদুল ইসলাম মেম্বর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, যুবলীগ নেতা মহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাগআঁচড়া কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব পল্টু, সাধারণ সম্পাদ মেহেদি হাসান অপু ও যুগ্ন-সাধারণ সম্পাদক আসলাম সরদার বাপ্পি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, ছাত্র-ছাত্রীদের মায়েরা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বাগআঁচড়া প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবণ, রাড়িপুকুর বটতলা হতে সেতাই বাজার পাকা রাস্তার ও ৩৩৮ টি বিদ্যু এর মিটারের নতুন সংযোগের উদ্ভোধন করেন।