সিলেট-১ আসনে মুহিতই চুড়ান্ত

আবুল হোসেন, সিলেট: দেশের সবচেয়ে মর্যাদাপূর্ণ সংসদীয় আসন সিলেট-১ এ এবারো আওয়ামী লীগের প্রার্থী হতে যাচ্ছেন বর্তমান সাংসদ ও অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বেশকিছুদিন ধরে তিনি নির্বাচন করতে অনিচ্ছা পোষণ করলেও শেষ পর্যন্ত তাকেই সিলেট-১ আসনে নির্বাচন করাবে আওয়ামী লীগ। গত শুক্রবার সিলেটের শাহী ঈদগাহ মাঠে বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এমন ইঙ্গিত দিয়েছেন দলটির জ্যেষ্ঠ নেতা ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমদ।

বক্তব্যে তোফায়েল আহমদ বলেন- সিলেট-১ আসন দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ আসন। এই আসনে যে দল জয়লাভ করে সে দলই সরকার গঠন করে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যাকে এ আসনে প্রার্থী করবেন আমার অনুরোধ তাকে আপনারা বিজয়ী করবেন। আর, যেহেতু আওয়ামী লীগের একজন বড় নেতা, সিলেটের কৃতি সন্তান আবুল মাল আব্দুল মুহিত এখানে আছেন আমার বিশ্বাস আপনারা তাকে কাছে টেনে নেবেন এবং তার সাথে থাকবেন।

তিনি আরো বলেন- এধরনের মানুষ আর এদেশে জন্মাবে বলে আমার মনে হয় না। মেলার উদ্বোধন শেষে সভাস্থল ত্যাগ করার সময় সাংবাদিকরা অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতকে সিলেট -১ আসনের ব্যপারে প্রশ্ন করলে তিনি বলেন – শেখ হাসিনা যা চাইবেন তাই হবে। এসময় তোফায়েল আহমদও একই উত্তর দেন।