বান্দরবান বনরূপা পাড়া জামে মসজিদ উদ্ভোধন করলেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর

রিজভী রাহাত: বান্দরবান আজ শুক্রবার সকাল ১০টায় বান্দরবান বনরূপা পাড়া জামে মসজিদ উদ্ভোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি। মসজিদ উদ্ধোধন কালে বনরূপা পাড়া মসজিদ পরিচালনা কমিটি তাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সম্প্রীতির বান্দরবানের রূপকার প্রতিমন্ত্রি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নে অনেক ধাপ এগিয়ে।

এ সরকার আমলে সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে পার্বত্য জেলাসমূহে। প্রতিটি পাড়ায় মসজিদ হয়েছে। পাড়ায় পাড়ায় মন্দির হয়েছে। পাড়ায় পাড়ায় বিহার হয়েছে। পাড়ায় পাড়ায় গীর্জা হয়েছে। অতীতে কোন সরকার আমলে এই রকম উন্নয়ন হয়নি। আগামীতে এ সরকার ক্ষমতায় থাকলে আরো বেশী উন্নয়ন হবে। একেবারে উন্নয়নের মহীসোপানে পৌছবে।

আলোচনাকালে তিনি যে সম্প্রীতিতে বিশ্বাসী একজন রাজনীতিবিদ তা স্পষ্ঠত প্রতীয়মান হয়েছে। তিনি পার্বত্য চট্টগ্রামে সকল ধর্মের মানুষ, সকল জাতিগোষ্ঠীর মানুষ একই সঙ্গে বসবাস, হিংসা বিদ্ধেষ, হানাহানি মারামারি ছাড়াই পারষ্পারিক সহাবস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করেছেন বলেই আজ পার্বত্য চট্টগ্রাম শান্ত। আর এ শান্তি প্রতিষ্ঠায় জননেত্রীর শেখ হাসিনার অবদান অনস্বীকার্য বলে জানান।

তিনি আরো বলেন, তিনি একজন অন্য ধর্মের হয়েও মসজিদ, মন্দির ও গীর্জার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন এতে দোষের কিছু নেই বলে মনে করেন। তিনি সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে অংশীদার হতে পেরে নিজেকে গর্বিত বলে মনে করেন। আপনারা আমাকে ভোট দিয়েছেন বলেই আমি প্রতিমন্ত্রী হতে পেরেছি। এ ধরনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামীতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।