ইসলামপুরে এরশাদ আগমন উপলক্ষে সংবাদ সম্মেলন

সাহিদুর রহমান,জামালপুর প্রতিনিধি: আগামী কাল শনিবার জামালপুরের ইসলামপুর উপজেলায় সফরে আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদের আগমন উপলক্ষে আজ শুক্রবার দুপুরে উপজেলা জাতীয় পার্টি’র দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা জাতীয় পার্টি’র আহব্বায়ক মোস্তফা আল মাহমুদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আসছে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের বিভিন্ন জেলায় জাতীয় পার্টির লাঙল প্রতীকের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জামালপুর-২ (ইসলামপুর) আসনে সফরে আসছেন। তিনি ওই দিন ঢাকা থেকে হেলিকপ্টারে বেলা পৌনে ৩টায় ইসলামপুর উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয়-কলেজ মাঠে অবতরণ করবেন। তিনি সেখানে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি’র প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টি’র জামালপুর জেলা শাখার সভাপতি এম এ সাত্তার, সাধারণ সম্পাদক ইকবাল এহসান রহিম, উপজেলা জাতীয় পার্টি’র যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান বিপুসহ জেলা ও উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়া সাংবাদিক বৃন্দ।