উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন মুকিত চৌধুরী

মিজানুর রহমান সোহেল, হবিগঞ্জ প্রতিনিধি: জাতীয় সংসদ নির্বাচনের ক্ষণ ঘনিয়ে আসছে। নির্বাচন ঘিরে সারাদেশেই শুরু হয়েছে তোড়জোড়। মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন লবিং-তদবির। হবিগঞ্জে-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনেও বেশ জোরেশোরে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। এ আসনে মনোনয়ন পেতে অনেকের মতো যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মুকিত চৌধুরী। দলের নজর কাড়তে ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিচ্ছেন আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মুকিত চৌধুরী।

প্রতিদিন বের হচ্ছেন তিনি। গভীর রাত পর্যন্ত মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন, কুশল বিনিময় করছেন। হাতে তুলে দিচ্ছেন একটি লিফলেট। তাতে লেখা- ‘উন্নত,সমৃদ্ধশালী এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনা’ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় ভোট দিন। গত ছয় মাস ধরে তিনি নিয়মিত এ কাজ করে আসছেন। তার কাজ ব্যাপক সাড়াও ফেলেছে।

নিজের লেখা লিফলেটে শেখ হাসিনার সরকারের গত দুই আমলের উন্নয়নের নানা ফিরিস্তি তুলে ধরা হয়েছে। সেখানে শিক্ষা খাত, পদ্মা সেতু, বাজেট, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেছেন তিনি। তার লক্ষ্য, এভাবে প্রচার করলে জনগণ শেখ হাসিনার উন্নয়নের সঠিক বার্তা জানতে পারবে।

মুকিত চৌধুরী বলেন, ইচ্ছে যখনই পূরণ হোক, শেখ হাসিনার বার্তা পৌঁছানো দরকার আগে। জননেত্রী সব নেতাকর্মীকে মানুষের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের বার্তা পৌঁছে দিতে বলেছেন। সেই কাজটিই আমি করছি। তিনি জানান, ইতিমধ্যে নবীগঞ্জ-বাহুবলের বিভিন্ন ইউনিয়নে প্রায় ৩০ হাজার লিফলেট বিতরণ করেছেন। সামনে আরও লক্ষাধিক লিফলেট বিতরণ করবেন।

মুকিত চৌধুরী আরও বলেন, সব নেতারই ইচ্ছে থাকে জাতীয় নির্বাচনে অংশ নেওয়া। যেহেতু শেখ হাসিনা তরুণ নেতাদের মাঠে কাজ করার কথা বলেছেন, সেই নির্দেশই পালন করছেন তিনি। তাই শেখ হাসিনার উন্নয়নের বার্তা সবার কাছে পৌঁছে দিচ্ছেন।