ঐক্যফন্টে কাদের সিদ্দীকী নতুন মাত্রা যোগ করতে পারবেনা .. ড. মো.আব্দুর রাজ্জাক এমপি ॥

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি: গতকাল সোমবার বিকেলে টাঙ্গাইলের মধুপুর সরকারী কলেজ মাঠে টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মধুপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মধুপুর নাগরিক কমিটির আয়োজনে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মধুপুর সরকারী কলেজ মাঠে এ অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মধুপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মধুপুর নাগরিক সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক খন্দকার শফি উদ্দিন মনি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক খাদ্য মন্ত্রী ধনবাড়ী-মধুপুর আসনের সংসদ ড.মো.আব্দুর রাজ্জাক এমপি।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন-টাঙ্গাইল জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), মধুপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ সহ অন্যান্য নেতৃবন্দ। উক্ত অনুষ্ঠানে মধুপুর উপজেলার প্রত্যেক ইউনিয়ন থেকে জনপ্রতিনিধি সহ আওয়ামীলীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল নিয়ে অনুষ্ঠানে যোগ দেন।

এসময় বক্তারা বক্তব্যে বলেন মধুপুর উপজেলার অভিভাবক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু একজন বঙ্গবন্ধুর আদর্শের মুজিব সৈনিক মধুপুরের প্রান্তিক পর্যায়ে যত ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড হয়েছে সকিছুই তার চেষ্ঠার ফলে হয়েছে শুধু তাই নয় শিক্ষাক্ষেতে তিনি যে অবদান রেখেছেন তা বিরাট এক অবদান। টাঙ্গাইল জেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু তিনি বক্তব্যে বলেন আমি যতদিন বেচে থাকবো মধুপুরবাসীর জন্য কাজ করে যাবো।

বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাবো। আমি মানুষের মধুপুর বাসীর ভালোবাসা নিয়ে তাদের কল্যানে কাজ করে যেতে চাই। এবং কী মধুপুর-ধনবাড়ীতে যে উন্নয়ন হয়েছে তাহা সম্পূর্ন আমাদের মাননীয় এমপি ড. আব্দুর রাজ্জাক এর কারনেই প্রধান মন্ত্রীর উন্নয়ন কাজ হয়েছে ও অব্যাহত রয়েছে। এসময় তিনি বাংলাদেশ মধুপুর পীরগাছা রাবার বাগান শ্রমিকদের ৬ দফা দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তিনি শ্রমিকদের পাশে রয়েছেন বলেও জানান। এবং কী শ্রমিকদের সরকারের ঘোষনা দেওয়া নূন্যতম বেতন মুজরী দেওয়ার জন্য সরকারের রাবার বিভাগের সংশ্লিষ্টদের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি কামনা করেন।

সন্ধ্যায় রেডিও টেলিভিশন চ্যানেলের ক্লোজ-আপ ওয়ানের সেরা তারাকা শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংবাদিকর প্রশ্নের জবাবে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড.মো.আব্দুর রাজ্জাক এমপি তিনি প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন ঐক্যফন্টে বঙ্গবীর কাদের সিদ্দীকী নতুন মাত্রা যোগ করতে পারবেনা বলে এসময় তিনি আরো বলেন যারা ঐক্যফন্টে যোগদিয়েছে তারা পথহারা পাখি এটা আমাদের কাছে কোন বিষয় না বলেও জানান।