কুড়িগ্রামের উলিপুরে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত

গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রামের প্রতিনিধিঃ ২৬ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলাধীন এম এ মতিন কারিগরী কলেজের হল রুমে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ/২০১৮ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উলিপুরের উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের।

সমাবেশে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপির সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান। বিশেষ অতিথি ছিলেন এম এ মতিন কারিগরী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক এম এ মতিন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ এমদাদুল হক, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক উলিপুর শাখার ব্যবস্থাপক মোঃ হাবিবুর রহমান, উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ) মোঃ আনোয়ারুল ইসলাম। সমাবেশে স্বাগত বক্তব্য দেন উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, বার্ষিক প্রতিবেদন পাঠ করে পৌরসভার ৫নং ওয়ার্ড দলনেত্রী মোছাঃ কামরুননাহার।

Advertisement

সমাবেশ পরিচালনা করেন জেলা আনসার ও ভিডিপির হিসারক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও প্যারেড পরিচালনা করেন উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ শরিফুল ইসলাম। সমাবেশে বিভিন্ন ইউনিয়ন হতে ২৫০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন। তাদের মধ্য হতে ১জনকে সেলাই মেশিন, ৩জনকে বাইসাইকেল, ১০জনকে ছাতা, ২জনকে খেলা সামগ্রী, ১৮৬জনকে প্লেট প্রদান করা হয়।