কুড়িগ্রামে আ’লীগের মনোনয়নের দাবিতে সড়ক অবরোধ বিক্ষোভ

রাজীবপুর ও রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর ২ আসনে আওয়ামীলীগ থেকে নৌকা মার্কায় মনোনয়নের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ নেতাকর্মী ও সমর্থকরা।

আজ সোমবার সকাল থেকে শহরের দলীয় কার্যালয় ও শপলা চত্বরে আ’লীগ থেকে জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ জাফর আলীকে নৌকা মার্কায় মনোনয়নের দাবিতে ওই কর্মসূচি পালন করা হয়।এসয় শহরের যান চলাচল বন্ধ হয়ে যায়।নেতা কর্মীরা রাস্তায় শুয়ে সড়ক অবরোধ করে মনোনয়নের দাবি জানায়। সমসবেশে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চাষী এমএ করিম’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, শেখ বাবুল, কাজিউল ইসলাম, সাঈদ হাসান লোবান, আবদার হোসেন বুলু, ছাত্রনেতা তাপস, মিনহাজুল ইসলাম আইয়ুব, জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুজ্জামান রাকিব ও রাকিবুজ্জামান রনি প্রমুখ।

জেলা শহর ছাড়াও কুড়িগ্রাম ২ আসনের নির্বাচনী এলাকার কুমরপুর, কাঁঠালবাড়ী, খলিলগঞ্জসহ বিভিন্ন স্থানেও বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করা হয়। সমাবেশ থেকে স্থানীয় আওয়ামীলীগ নেতারা কুড়িগ্রাম ২ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচন করার অথবা জাফর আলীকে মনোনয়ন দেওয়ার দাবি জানায়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য কুড়িগ্রাম ২ আসনে গণফোরামে থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে জেলা আ’লীগের সাবেক সভাপতি মেজর জেনারেল আমসাআ আমিন, জাতীয় পার্টি থেকে পনির উদ্দিন আহমদ।