চান্দিনায় ডা.প্রাণ গোপাল দত্তের নির্বাচনী গনসংযোগ, মোটরসাইকেল শোডাউন

আকিবুল ইসলাম হারেছ, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লা-৭(চান্দিনা) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডা.প্রাণ গোপাল দত্তের নির্বাচনী গণসংযোগ ও মোটরসাইকেল শোডাউন শুক্রবার (২ নভেম্বর) সকাল ৮টায় কুমিল্লার চান্দিনায় অনুষ্ঠিত হয়।

সকাল ৬টা ৩০ মি:থেকেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুটুম্বপুর বাজার এলাকায় মোটরসাইকেল, প্রাইভেটকার, মাইক্রোবাস, পিকাপ নিয়ে জড়ো হতে থাকে তার সমর্থকরা।সকাল সাড়ে ৭টায় ঢাকা থেকে কুটুম্বপুর বাজারে এসে পৌঁছান প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত।এ সময় তার গাড়ি বহরে প্রায় শতাধিক গাড়ি এবং ৫ শতাধিক মোটরসাইকেলে নেতাকর্মীরা তার সফর সঙ্গী হন এবং সমর্থকদের হাতে প্রাণ গোপাল দত্তের জীবনী ও নির্বাচনী শপথ সম্বোলিত লিফলেট বিতরণ করেন।উপজেলার কুটুম্বপুর-কালিয়ারচর সড়ক দিয়ে প্রত্যন্ত অঞ্চলের দিকে রওয়ানা হন।

এসময় উৎসুক জনতা সড়কের দুপাশে দাঁড়িয়ে তাকে অভিনন্দন জানান।প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত গাড়িতে দাঁড়িয়ে অভিবাদনের জবাব দেন। সমর্থকরা তাকে নিয়ে উপজেলার কুটুম্বপুর, মুরাদপুরবাজার, অম্বরপুর, পরচঙ্গা, কঙ্গাই, কালিয়াচর, নবাবপুর, ফতেহপুর, কাদুটি, পানিপাড়া নতুন বাংলা বাজার, ভোমরকান্দি পর্যন্ত বিস্তীর্ণ এলাকায় সড়ক পথে ঘুরে বেড়ান।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি স্বাধীনতা পদক প্রাপ্ত প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত চান্দিনার কুটুম্বপুর বাজারে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন- ‘আওয়ামীলীগ এর সভানেত্রী মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে কাকে নৌকা প্রতীক দিবেন তিনিই সিদ্ধান্ত নেবেন। তিনি যাকে আওয়ামীলীগের মনোনয়ন দিবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে তাকে বিজয়ী করতে কাজ করবো। তবে আমি মনোনয়ন প্রার্থী।নেত্রী চাইলে নির্বাচন করবো।

আর আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই সার্বক্ষণিক আমার দায়িত্ব থাকবে, দুর্নীতি,সন্ত্রাস,চাঁদাবাজী ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা করা,আমার এলাকাকে দারিদ্রমুক্ত এলাকা হিসেবে গড়ে তোলা। তিনি আরোও বলেন,রাজনৈতিক মাঠে এসে জনগণের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহণ পেয়েছি। আমাকে ভালবেসে সাধারণ জনগণ এগিয়ে এসেছেন। সকলের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী,বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাবো।

গণসংযোগে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, চান্দিনা উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন মোসলেম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন, সমাজ কল্যাণ সম্পাদক রোকন উদ্দিন ভূইয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য হারেছুল আলম, পৌর আওয়ামীলীগ সভাপতি কাজী গোলাম মোস্তফা, সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান সরকার, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা আব্দুল মমিন সরকার, জেলা জজ কোটের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুলের সহকারি পিপি এড.শাহজালাল মিঞা শিপন,

মাইজখার ইউপি চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল করিম, শামছুল আলম, উপজেলা কৃষকলীগ আহবায়ক জামসেম আহমেদ, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম লবু, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী আখলাকুর রহমান জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি আব্দুল মান্নান ভূইয়া, সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন দুলাল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আবু কাউসার, সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সাঈদুল ইসলাম প্রমুখ।