চুয়ডাঙ্গার জীবননগরে ফেন্সিডিলসহ দুই নারী পুলিশের হাতে আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি,মামুন মোল্লা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শাখারিয়া পিচ মোড় নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৫ বোতল ফেনসিডিলসহ দু’নারী মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার সকালে গ্রেফতার করে পুলিশ।

জীবননগর থানা সুত্রে জানা যায়, সীমান্ত ইউনিয়নের শাখারিয়া পীচ মোড় এলাকায় থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম অভিযান চালিয়ে ফতে খাতুন(২৫) ও আকলিমা খাতুনকে(৩৫) বৃহস্পতিবার সকালে ৩৫ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়।

সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন,আমি বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করছিলাম। ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দু’জন মহিলা ভারত থেকে অবৈধ ভাবে আমদানি করা ফেন্সিডিল বাজার করা প্লাষ্টিক ব্যাগে ভর্তি করে একটি ভ্যান যোগে জীবননগর বাজারের দিকে যাচ্ছে। এমতাবস্থায় তাদের ব্যাগ তল্লাশী করে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করি তাদের কে আটক করতে সক্ষম হই।

গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলার সদরপাড়ার জিয়াউর রহমান জিয়ার স্ত্রী ফতে খাতুন ও নজরুল ইসলামের স্ত্রী আকলিমা খাতুন। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।