জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করুন যা চাইবেন তাই পাইবেন-এমপি মমতাজ বেগম

মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি বলেন-আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করুন, আপনারা যা চাইবেন তাই পাবেন। আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে সিংগাইরের সাথে ঢাকার উন্নত যোগাযোগের জন্য মেট্রোরেল প্রকল্প বাস্তবায়ন হবে, সিংগাইরে গ্যাস আসবে, কলকারখানা হবে এবং এলাকার লোকজনের কর্মসংস্থানের ব্যবস্থা হবে। উন্নয়নের মাধ্যমে সিংগাইর হবে একটি উপ-শহর।

মানিকগঞ্জের সিংগাইরে জেলহত্যা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও বিভিন্ন ইউনিয়নের কেন্দ্র কমিটির নেতৃবৃন্দ নিয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩ টায় মানিকগঞ্জ ২ আসনের এমপি ও সিংগাইর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ বেগমের নিজ বাসভবন জয়মন্টপ বাউল কমপ্লেক্স এর প্রাঙ্গণে এ আলোচনা সভা ও কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খান, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মতিউর রহমান মিঞা, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কুদ্দুছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ ও সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোঃ রমজান আলী, ইঞ্জি.শাহাদৎ হোসেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, আঃ বারেক খান, জেলা পরিষদের সদস্য কোহিনুর ইসলাম সানি, জয়মন্টপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. মোঃ রিয়াজুল ইসলাম,

উপজেলা যুবলীগের সভাপতি তমিজ উদ্দিন,সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মঞ্জুরুল করিম, সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহীনুর রহমান,জয়মন্টপ ইউপি ছাত্র লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য ও জয়মন্টপ ইউপি ছাত্র লীগের সভাপতি প্রার্থী হাবিবুর রহমান খাঁন হাবিবসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মিরা ও সিংগাইর পৌরসভা, সিংগাইর সদর, তালেবপুর ও জয়মন্টপ ইউনিয়নের ভোট কেন্দ্র কমিটির সকল নেতৃবৃন্দ।