তেঁতুলিয়ায় জাতীয় রক্তদাতা দিবস পালিত

মো রবিউল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: আজ শুক্রবার (২ নভেম্বর) জাতীয় রক্তদাতা দিবস ২০১৮। দিবস উপলক্ষে পঞ্চগড়ের তেঁতুলিয়ায়, মহানন্দা ব্লাড সোসাইটির আয়োজনে একটি বর্ণাঢ্য র‍্যালী তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে তেঁতুলিয়া বাজার প্রদক্ষিণ করে। র‍্যালী শেষে স্বাস্থ্য কমপ্লেক্স এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া,মেডিকেল অফিসার জিয়াউল ইসলাম, মহানন্দা ব্লাড সোসাইটির সভাপতি আলমগির, দৈনিক কালের কন্ঠ শুভ সংঘের তেঁতুলিয়া উপজেলা শাখার সভাপতি মো রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক মো কবির হোসেন, উৎস সংগঠনের সভাপতি মো দিপু ও সাধারণ সম্পাদক মো হান্নান, সহ মহানন্দা ব্লাড সোসাইটি, শুভ সংঘ ও উৎস সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

তেঁতুলিয়া মহানন্দা ব্লাড সোসাইটি মুমূর্ষু রুগীকে বিনামূল্যে রক্তদান করে আসছে। সংগঠনটি রক্তদাতা বৃদ্ধি করতে কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত, বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয় সহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করে আসছে তারা, এপর্যন্ত ৫০০ অধিক রুগীকে সংগঠনের মাধ্যমে রক্তদান করেছে। রক্তদাতা বৃদ্ধি করাই সংগঠনের লক্ষ্য।