দিনাজপুরে সাংবাদিকদের সাথে বিজিবির মতবিনিময়

সাহেব, দিনাজপুরঃ দিনাজপুর বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল সোহরাব হোসেন ভুইয়া স্বাধীনতা স্বার্বভৌমত্বকে রক্ষা এবং দেশের উন্নয়ন ও অগ্রগতিকে রক্ষার দায়িত্ব উল্লেখ করে বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করার ক্ষেত্রে সকলেই নৈতিক দায়িত্ব রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের কর্মকান্ডের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল যেন অন্যের ঘরে না যায় সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।

তিনি বলেন, মাদকের ভয়াবহতা এদেশের যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে গেছে। এই ভয়াবহতাকে প্রতিরোধ করতে সাংবাদিকদের ভুমিকা অপরিহার্য। ৫ নভেম্বর সোমবার দিনাজপুর ৪২ বিজিবি হলরুমে বিজিবির আমন্ত্রনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল সোহরাব হোসেন ভুইয়া এসব কথা বলেন।

বক্তব্য রাখেন অধিনায়ক ৪২ বিজিবির লেঃকর্ণেল গাজী নাহিদুজ্জমান, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, সাংবাদিক সালাউদ্দিন আহমেদ, শাহরিয়ার হিরু, মাহফুজুর আনার, শাহ আলম শাহী প্রমুখ। এ ছাড়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।