নাটোরে গাঁজাসহ আটক-২

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম থেকে ৯৮ কেজি ৩০০ গ্রাম গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটককরেছে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হলো- চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপলোর চন্ডিপুর গ্রামের সবির আলীর ছেলে সোহেল রানা এবং একই গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে সাহাবান আলী।

সোমবার (০৫ নভেম্বর) উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ট্রাকসহ ৯৮ কেজি তিন’শ গ্রাম গাঁজা জব্দ করা হয় এবং তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫, নাটোর ক্যাম্প কোম্পানী কমান্ডার এএসপি আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত সোহেল রানা ও সাহাবান দুইজনই শীর্ষ মাদক ব্যবসায়ী। তারা কুষ্টিয়া থেকে ট্রাকে করে গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশ্য যাচ্ছিলেন।

পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না ফিলিং স্টেশনে বিকেলের দিকে ট্রাকটি থামিয়ে তারা বিশ্রাম নিচ্ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের ব্যবহৃত ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৫৮৯২) দুইটি মোবাইল ফোন, ৪টি সিম কার্ড সহ ৯৮ কেজি ৩০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এই ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলার প্রস্তুুতি চলছে বলে জানান তিনি।