নড়াইলের দিঘলিয়া রাস্তা নির্মাণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: আজ-রবিবার (৪,নভেম্বর) ২৭৪: রাস্তা নির্মাণ নিয়ে বিরোধের জের ধরে নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের সারোল-বাগডাঙ্গা গ্রামে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছেন। রোববার (৪,নভেম্বর) এ সংঘর্ষের ঘটনা ঘটে।আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আতাউর রহমানের ভাই গিয়াস উদ্দিন জানান, তাদের বাড়ির ওপর দিয়ে প্রতিবেশী লুতফর রহমান ও আকরাম হোসেন জোর করে রাস্তা নির্মাণের চেষ্টা চালিয়ে আসছে। ৩ মাস আগে এ নিয়ে থানায় একটি মামলা করা হয়। রোববার রাস্তা নির্মাণে বাধা দিলে দুপক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে দুপক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে আহত লুতফর রহমান (২৮), গোলাম রসুল (৬২), ইলিয়াস খান (৫২), লিখন (২০), মরফুল খা (২২), আয়াত আলী (৪৫), চাঁদ মিয়া(৭০), জোসনা বেগম (৫৩) ও রত্না বেগমকে (২৫) লোহাগড়া উপজেলা কমপ্লেক্সে এবং আজাদ খান (৫০) ও আতাউর খানকে (৩৫) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস, আমাদের নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, একটি রাস্তা নিয়ে বিরোধে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে পরিস্থিত বর্তমানে শান্ত রয়েছে।