নড়াইলে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) নড়াইল কেন্দ্রীয় বাস টার্মিনালে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

নড়াইল বাস শ্রমিক ইউনিয়ন, নড়াইল ট্রাক শ্রমিক ইউনিয়ন ও ট্রাফিক বিভাগ, নড়াইলের আয়োজন ও ব্যবস্থাপনায় এ প্রশিক্ষণ কর্মশালায় নড়াইল বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সাদেক আহম্মেদ খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল পৌর মেয়র ও নড়াইল জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, নড়াইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর সিদ্দিকী, নড়াইল ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আবুল কাশেম, নড়াইল ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আঃ রউফ মোল্যাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। উক্ত কর্মশালায় প্রধান অতিথি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে দেশ ও জাতির কল্যাণে দুর্ঘটনা প্রতিরোধে মূল্যবান কিছু কথা বলেন। তিনি বলেন, কেবলমাত্র চালকদেরকে সচেতন হলেই চলবে না, সচেতন হতে হবে সমাজের সবাইকে। বিশেষ করে চালক, যাত্রী এবং পথচারী। এছাড়াও দুর্ঘটনা প্রতিরোধে চালকদের কি কি করণীয় সে বিষয়েও তিনি তাঁর বক্তব্যে তুলে ধরেন। এছাড়াও অবৈধ পণ্য ও মাদক পরিবহন থেকে সকলকে বিরত থাকার জন্য নির্দেশনা প্রদান করেন।