পটুয়াখালী-৪ আসনের আওয়ামীলীগের দলীয় প্রার্থী মহিবকে নেতা-কর্মীদের ব্যাপক সর্ম্বধনা

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী-৪ সংসদীয় আসনের আওয়ামীলীগের দলীয় প্রার্থী মহিব্ধসঢ়;কুর রহমান মহিব তার নির্বচণী এলাকা কলাপাড়ায় পৌছালে বরন করেন দলের হাজারো নেতা-কর্মী।

সোমবার বিকাল সাড়ে চারটায় কলাপাড়া এসে পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছাসহ বিশাল মিছিল সহকারে দলীয় অফিসে নিয়ে যায় দলীয় নেতা-কর্মীরা। এসময় দলীয় নেতা-কর্মীরা নৌকা প্রতীকের শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলেন। মহিব্বুর রহমান মহিব কলাপাড়ায় আসছেন এমন খবরে ছড়িয়ে পড়লে তাকে বরন করতে সকাল থেকেই কলাপাড়া উপজেলা ছাড়াও রা্ধংসঢ়;গাবালী উপজেলা ও মহিপুর থানার আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ভীড় জমায় কলাপাড়ায়। পরে দলীয় কার্যালয়ে সমবেত নেতা-কর্মীদের শুভেচ্ছা ও অভিসস্ধসঢ়;দন জানিয়ে মহিব্বুর রহমান মহিব বলেন, ১৯৭২ সাল থেকে দলের একজন সক্রিয় কর্মী হিসাবে এখনও মাঠের রাজনীতি করছি।

দেশের উন্নয়নের রোল মডেল হল পটুয়াখালী-৪ আসন। দলীয় প্রধান শেখ হাসিনা যে দ্বায়িত্ব আমাকে অর্পন করেছেন তার যথাযথ মুল্যায়ন করব। বরিশাল বিভাগের মধ্যে সর্বোচ্চ ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। এজন্য উন্নয়নের বার্তা সম্মানিত ভোটাদের কাছে তুলে ধরে নির্বাচনে জয়লাভের জন্য আমাদের সকলকে সকল বিভেদ ভূলে একত্রে কাজ করতে হবে।