ফুলবাড়ী-পার্বতীপুর আসনের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির

সাহেব, দিনাজপুর: দিনাজপুর ৫ আসনের (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে এ দেশ স্বাধীনতা পেত না। তেমনি তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে এ দেশকে উন্নয়ন শীলে পরিনত হত না। দেশ এগিয়ে গেছে। সকল ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হয়েছে। তিনি আরও বলেন, মমতাময়ী মা, কওমী জননী শেখ হাসিনা শুধু দেশের মানুষের কথা ভাবেন না।

তিনি রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে যে ভুমিকা পালন করেছেন তা বিশ্বের কাছে বাংলাদেশকে মাথা উচু” করে দাড় করিয়েছে। স্বাস্থ্য, ক্রীড়া, বিদ্যুত, যোগাযোগ ব্যবস্থা সহ সর্বক্ষেত্রেই উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে গেছে। দেশে অভাব অনটন দুরে সরে গেছে। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হচ্ছে। শিক্ষার্থীরা আলোর নিচে পড়াশোনা করতে পারছে। এসব উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত ক্ষমতার লোভে, লুটপাটের লোভের মানুষ হত্যাসহ সকল ষড়যন্ত্র করছে।

সকল ষড়যন্ত্র এই বাংলার জনগনই রুখে দিয়ে নৌকার বিজয়ে কাজ করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন সংসদ নির্বাচনে যাকেই নৌকা দিবেন তারই পক্ষেই কাজ করতে হবে। কারন নৌকা উন্নয়নের প্রতিক। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির চাকাকে অব্যাহত রাখতে আবার নৌকার জয় নিশ্চিত করতে হবে। জাকারিয়া জাকির বলেন, ফুলবাড়ী-পার্বতীপুরবাসীর উন্নয়নে কাজ করে যাবো।

৬ নভেম্বর মঙ্গলবার দিনাজপুর ফুলবাড়ী সরকারী কলেজ শহীদ মিনার চত্বরে ফুলবাড়ী উপজেলা ও পৌর শাখা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বিশাল কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্যে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব।

ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মেহেদী হাসান মিঠুর সভাপতিত্বে ও যুগ্ম আয়বাহক আশিকুর রহমান বাপ্পির পরিচালনে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক তছলিম উদ্দীন, শফিকুল ইসলাম বাবু, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ, কৃষি সম্পাদক শাহীনুর ইসলাম বাবু, পৌর শাখা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ তজাম্মেল হক, যুগ্ম আহবায়ক রাশেদুর রহমান রাশেল প্রমুখ।

কর্মী সভা শেষে মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকিরের নেতৃত্বে বিশাল একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধানড সড়ক প্রদক্ষিণ করে।