বগুড়ার মোকামতলায় শিশু হাসিব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

খালিদ হাসান,বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ এর মোকামতলায় শিশু অাল হাসিব হত্যার সুষ্ঠ তদন্তের দাবিতে মানব বন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১ টার দিকে মোকামতলা বাস স্ট্যান্ডে উক্ত মানব বন্ধনে এলাকার শতশত নারী পুরুষ অংশ নেয়। এসময় বক্তারা বলেন গনেশপুর হাফেজী মাদ্রাসার শিশু ছাত্র অাল হাসিবের মৃত্যু স্বাভাবিক নয়।

তাকে হত্যা করা হয়েছে এমন কথা উচ্চারণ করে বক্তারা এঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। এসময় বক্তব্য রাখেন মোকামতলা ইউপি সদস্য রফিকুল ইসলাম, ইউপি সদস্য ঠান্ডা মিয়া, সাবেক মহিলা ভাইচ চেয়ার ম্যান ফাহিমা খাতুন, শাফিকুল ইসলাম, বায়জিদ হোসেন, ইস্রাফিল প্রমুখ।

উল্লেখ্য গত বুধবার অাসর নামাজ অাদায়ের পর থেকে ঐ মাদরাসার কায়দা পড়ুয়া শিশু ছাত্র হাসিব কে খুজে পাওয়া যায়নি। পরে রাত ২ টার দিকে টয়লেটের খোলা কুপের মধ্য তার লাশ দেখতে পায় মাদ্রাসা কর্তৃপক্ষ। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

এব্যাপারে উক্ত মাদরাসার মুহতামিম মাওঃ অাব্দুর রাজ্জাক জানান, টয়লেটের কুপটি খোলা অাছে দীর্ঘদিন ধরে। ছেলেরা ওই খানে খেলা ধুলা করে। খেলতে গিয়ে কুপে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান। কিন্তু নিহতের পরিবারের পক্ষ থেকে এটা হত্যা কান্ড বলে দাবি করা হয়।