বাংলাদেশে উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা: অ্যাড.ওমর ফারুক সুমন

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধর্ম বর্ণ দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছে বর্তমান সরকারের উন্নয়ন মূলক প্রচারে নিরলস ভাবে ব্যস্ত সময় পার করছেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ওহিদুর রহমানের ছেলে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের মনোনয়ন প্রত্যাশী তরুন ও জনপ্রিয় নেতা নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন। নৌকার পক্ষে সরকারের উন্নয়ন মূলক প্রচারে দুই উপজেলার ১৬টি ইউনিয়নের প্রতিটি এলাকা এখন সরগরম।

শনিবার সারাদিন ব্যাপী উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে এ্যাডভোকেট ওমর ফারুক সুমন বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। নৌকায় ভোট দিলে বাংলার মানুষ কিছু পায়। আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিন, দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরে তিনি আরো বলেন, বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ সকল ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়েছে। দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা আমাকে যেভাবে নির্বাচনের জন্য মাঠে কাজ করতে বলেছেন। আমি সেভাবেই দিন-রাত আমার আত্রাই-রাণীনগরের নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী মাঠে সরকারের উন্নয়ন মূলক সব ধরনের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা নয় বছরে বিদ্যুৎ, শিল্প, খাদ্য, যোগাযোগ, কৃষিসহ দেশের সব সেক্টরে উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে।

বাংলাদেশের মানুষের জীবনমান ও ভাগ্যের পরিবর্তন হয়েছে এবং এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত আত্রাই-রাণীনগরের মানুষ এখন সুখে-শান্তিতে বসবাস করছে। জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের একটি রোল মডেল। তার এ সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে এবং দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে সকল উন্নয়নমূলক কর্মকান্ড। এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিকল্প নেই।

সবশেষে মাদক, সন্ত্রাস, জঙ্গি থেকে সাধারণ মানুষ কে সচেতনতার লক্ষে তিনি সকল স্তরের জনগণকে এগিয়ে আসার আহব্বান জানিয়ে বলেন আসুন আমরা সবাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে কাধে কাধ মিলিয়ে জাতি ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে পরাজিত করে দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সরকারকে পুনরায় বিজয় অর্জনের লক্ষে নিঃস্বার্থ ভাবে কাজ করি এবং আজ ও আগামীতে এটাই হোক আমাদের সবার এক মাত্র অঙ্গিকার।

সুখ-দুঃখে আমি আপনাদের পাশে আছি, আমৃত্যু থাকবো। এসময় তিনি শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারকে পুনরায় বিজয়ী করতে জনগণের প্রতি উদাত্ত আহবান জানান। এদিকে নওগাঁ-৬ আসনের প্রবীণ ও সচেতন মহল মনেকরছেন তরুন নেতৃত্ব হিসেবে অ্যাডভোকেট ওমর ফারুক সুমন আত্রাই-রাণীনগরের আইন শৃঙ্খলা রক্ষাসহ সকল প্রকার উন্নয়নে জনগনের কাক্সিক্ষত স্বপ্ন পুরণ করতে পারবে।