ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে ৬ দিনের ছুটিতে বেরোবি

বেরোবি প্রতিনিধি: আগামী ২ থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে ৩০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর বুধবার পর্যন্ত বিশ^বিদ্যালয়ের নিয়মিত সকল ক্লাস, পরীক্ষা এবং হলসমূহ বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা আরিফুল ইসলাম। তিনি জানান, আজ (বুধবার) সকালে বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ৬ষ্ঠ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী, ৩০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর বুধবার ২০১৮ তারিখ পর্যন্ত বিশ^বিদ্যালয়ের নিয়মিত সকল ক্লাস, পরীক্ষা এবং হল সমূহ বন্ধ থাকবে। আগামী ৬ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে ক্লাস-পরীক্ষা চালু থাকবে এবং সকল আবাসিক হল ৩০ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় বন্ধ হয়ে ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় খোলা হবে।

আগামী ২-৫ ডিসেম্বর ২০১৮ তারিখে অনুষ্ঠিত ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের স্বার্থে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদন করার বিষয়ে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়। এ সময় সভায় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের প্রক্টরিয়ালবডির সদস্যবৃন্দ, নিরাপত্তা শাখার কর্মকর্তাবৃন্দসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর সদস্যবৃন্দ। উল্লেখ্য, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করাসহ প্রয়োজনীয় তথ্য বিশ^বিদ্যালয়ের ওয়েব সাইটের (িি.িনৎঁৎ.ধপ.নফ) মাধ্যমে জানা যাবে।