রাণীনগরে বিদ্যুতের তার থেকে অাগুন লেগে তুলা বোঝাই ট্রাক পুড়ে ছাই

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বিদ্যুতের তারের অাগুন লেগে তুলা বোঝাই ট্র্যাক পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার রাত অনুমানিক সাড়ে ৯ টার দিকে রাণীনগর-নওগাঁ রাস্তার রাণীনগর উপজেলার সদরের লখিনের মোড় নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানান, সোমবার রাত অনুমানিক সাড়ে ৯ টার দিকে রাণীনগর-নওগাঁ রাস্তা দিয়ে একটি তুলা বোঝাই ট্র্যাক নওগাঁর দিকে যাচ্ছলো এমত অবস্থায় রাণীনগর উপজেলার সদরের লখিনের মোড় নামক স্থানে ট্র্যাকটি পৌঁছালে বিদ্যুতের তারের সাথে তুলা বেঁধে গিয়ে শকসার্কিট হয়ে ট্রাকে আগুন লেগে যায়।

স্থানীয়রা অনেক চেষ্টা করেও ট্র্যাকের অাগুন নিভাতে পারে নি। পরে ফায়ার সার্ভিস এর একটি ইউনিট এসে ২ ঘন্টা ব্যাপী চেষ্টা করে অাগুন নিযন্ত্রনে অানে। তবে এতে কোন মানুষের কোন ক্ষতি হয়নি। রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে অাগুন নিযন্ত্রনে অানে।

ন‌ওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মোঃ সাবের আলী জানান, ট্রাকটিতে অতিরিক্ত তুলা পরিবহন করা হচ্ছিল । রাস্তার উপর দিয়ে নিয়ে যাওয়া বিদ্যুতের তারের সাথে তুলা বেঁধে গিয়ে শকসার্কিট হয়ে ট্রাকে আগুন লেগে যায় । সংবাদ পেয়ে একটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তুলা সব পুড়ে গিয়েছে ও ট্রাকের ব্যাপক ক্ষতি হয়েছে।