এ জনপদ এক সময় সন্ত্রাসের রাজত্ব ছিল, আজ তা শান্তিতে পরিণত হয়েছে – এমপি আলী আজম মুকুল

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি: ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি বুধবার সকালে বোরহানউদ্দিন তার বাস ভবনে উপজেলা আ’লীগের আয়োজনে এক পথ সভা বলেন, দেশের মানুষ মনে করে জননেত্রী শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে দেশ নিরাপদে থাকে। বিএনপি-জামায়েত জোট ক্ষমতার শাসন আমলের সমালোচনা করে বলেন, এ জনপদ এক সময় সন্ত্রাসের রাজত্ব ছিল। আজ তা শান্তিতে পরিণত হয়েছে। দেশের উন্নয়ন হচ্ছে।

দেশের মানুষ ভালো আছে। তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশে আরোও বলেন, আপনাদের তৃণমূলের রায় মমতাময়ী মা শেখ হাসিনার হাতে ইতিমধ্যে পৌছে গেছে। তিনি মুখ দেখে কাউকে দলীয় নমিনেশন দিবে না। জনপ্রিয়তা দেখেই নমিনেশন দিবে। প্রধানমন্ত্রীর রায় আপনাদের পক্ষেই আসবে ইনশাআল্লাহ। তিনি আরোও বলেন, এ আসন থেকে বিএনপি’র সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহীম দুদকের মামলার কারনে আর নির্বাচনে অংশ গ্রহন করতে পারবে না।

তিনি আরোও বলেন, আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কা ভোট দিয়ে তার হাত কে শক্তিশালী করবেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি মঞ্জুর আলম খান প্রমূখ সহ আ’লীগের নেতৃবৃন্দ।

এসময় বোরহানউদ্দিন ও দৌলতখান আ’লীগের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এ সংসদ সদস্য ঢাকা হতে লঞ্চ যোগে বোরহানউদ্দিন খেয়াঘাট যোগে নামলে আ’লীগের হাজার হাজার নেতাকর্মীরা নৌকা মার্কার স্লোগানে মুখরিত করে এবং ফুলেল শুভেচ্ছা তাকে বরণ করেন।