কিশোরগঞ্জে চোখের রোগে আক্রান্ত ৫ হাজার রোগীর চিকিৎসা সেবার উদ্ভোধন

এম.এম.রুহুল আমিন, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের সদর উপজেলার তাসলিমা মেমোরিয়াল কলেজে ৫ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। সৌদি স্বেচ্ছাসেবী সংস্থা আর বাশার ইন্টারন্যশান্যাল ফাউন্ডেশনের উদ্যোগে দেশী ও বিদেশী প্রায় ৪০ জন ডাক্তারের সমন্বয়ে চক্ষু রোগীদের বিনামূল্যে ঔষুধ, চশমা বিতরণ করা হয়। পাঁচ শতাধিক রোগীকে চোখের ছানি অপারেশনের জন্য নির্বাচিত করা হয়।

চোখের ছানি অপারেশনের জন্য আজ ধারাবাহিকভাবে কিশোরগঞ্জের জাফরাবাদে প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রয়োজনীয় সেবা প্রদান করা হবে। সৌদি স্বেচ্ছাসেবী সংস্থা আর বাশার ইন্টারন্যশান্যাল ফাউন্ডেশন দেশের বিভিন্ন জেলাতে দীর্ঘদিন যাবৎ নিরলসভাবে বিনামূল্যে এ সেবা প্রদান করে আসছে।

এ অনুষ্টানে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ আ.ন.ম.নৌশাদ খান, তাসলিমা মেমোরিয়াল কলেজের প্রতিষ্ঠাতা হারুন অর রশিদ ভূইয়া, সভাপতি সাজেদা চৌধুরী, অধ্যক্ষ আবুল হাসিম প্রমুখ। বাংলাদেশসহ ৪০ টি দেশে এ সংগঠনটি নিরলসভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে জানান ক্যাম্প ইনচার্জ ওবায়েদুজ্জামান।