কুড়িগ্রামের বিশিষ্ট সংগীত শিল্পী বাদল আহমেদ আর নেই

মো;জুয়েল রানা কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের বিশিষ্ট সংগীত শিল্পী ও প্রবীন সাংস্কৃতিক সংগঠক বাদল আহমেদ আর নেই। তিনি বৃহস্পতিবার সকাল ১১টা ৪৫ মিনিটে বার্ধক্যজনিত কারনে নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮১ বছর।

মৃত্যু কালে তিনি স্ত্রীসহ এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে কুড়িগ্রামের সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তিনি সংগীত শিল্পী ও সংগীত শিক্ষকতার পাশাপাশি সম্মিলিত সাংস্কৃতিক জোট, উদীচি, প্রচ্ছদ কুড়িগ্রামসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, উদীচি শিল্পী গোষ্টির সভাপতি মানিক চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিক, প্রচ্ছদ কুড়িগ্রাম এর সভাপতি জুলকার নাইন স্বপন, সাম্প্রতিক কুড়িগ্রাম এর সভাপতি শাহানুর রহমান, সাংস্কৃতিক সংগঠক শফিকুল ইসলাম দুদু, নেজামুল হক বিলু, জ্যোতি আহমদ, দুলাল বোস, ইমতে আহসান শিলু, ভুপতি ভুষন বর্মা, মিজানুর রহমান মিজান, শুব্রতা রায়, আলতাফ হোসেন, ফাল্গুনী তরফদারসহ কুড়িগ্রামের সাংস্কৃতিক অঙ্গনের সকলেই শোক প্রকাশসহ তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। শুক্রবার সকাল ১০টায় শহরের আব্দুস ছাত্তার স্কুল মাঠে জানাজা শেষে কুড়িগ্রাম কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।