চুয়াডাঙ্গার দর্শনা পৌর আওয়ামীলীগের আয়োজনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত

চুুয়াডাঙ্গা প্রতিনিধি, মামুন মোল্লাঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে চুয়াডাঙ্গা -২ আসনের আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রাপ্ত হাজী আলী আজগর টগর এম.পির পক্ষে বৃহস্পতিবার দুপুরে দর্শনা পৌর আওয়ামীলীগের কার্যালয় চত্বরে এক বিশেষ বর্ধিত সভার আয়োজন করে দর্শনা পৌর আওয়ামীলীগ।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু। প্রধান অতিথির বক্তব্যে দুই বারের নির্বাচিত এমপি হাজী আলী আজগর টগর বলেন তিনি আবারও নির্বাচিত হলে এলাকার শতভাগ উন্নয়ন সাধন করবেন। এবং সকলকে সাথে নিয়ে কাজ করবেন। এজন্য তিনি আবারও সকলকে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনার জন্য সকলকে আহবান জানান।

এছাড়াও বক্তব্য রাখেন দর্শনা পৌর আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সোহরাব হোসেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম জাকারিয়া আলম।

বর্ধিত সভায় বক্তারা নৌকার প্রার্থীকে বিজয়ী করে আবারও শেখ হাসিনা কে সরকার ক্ষমতায় আনবেন বলে অঙ্গীকার করেন। এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য বিরোধী শক্তিকে প্রতিহত করে এই নির্বাচনে ঝাপিয়ে পড়বে বলে আশাবাদী দলীয় নেতা কর্মীরা।