জঙ্গি রাজাকার খুনির সাথে কোন আপোশ নেই – তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু

এম আজাদ হোসেন,মানিকগঞ্জ: তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকার,খুনি ও জঙ্গিদের সাথে আমাদের কোন আপোষ নেই। জঙ্গি ও আগুন সন্ত্রাস খালেদা জিয়াকে কে আর ক্ষমতায় আসতে দেওয়া যাবেনা। এরা রাজনীতির বিশ। গণতন্ত্রের আপোষ আছে কিন্তু খুনি রাজাকার ও আগুন সন্ত্রাসদের সাথে কোন আপোশ নেই। গনতন্ত্রে অংক কশার আগে ভয়ংকর সব রাজাকার আগুন সন্ত্রাসদের কাছে কৈফিয়ত চাইতে হবে।

মানিকগঞ্জের শিবালয় উপজেলার ঢাকা আরিচা মহাসড়কের পাশে রবিবার সন্ধায় বরংগাইল বাসস্টান্ড চত্বরে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের বিশাল নির্বাচনী জনসেবায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

শিবালয় উপজেলা জাসদের সভাপতি কে এম ওবায়দুল ইসলামের সভাপতিত্বে এ জনসেবায় বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ শফিউদ্দিন মন্ডল, যুগ্ন সম্পাদক শওকত রায়হান, যুগ্ন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, যুগ্ন সম্পাদক ইকবাল হোসেন খান, যুগ্ন সম্পাদক আফজাল হোসেন জকি, সাংগঠনিক সম্পাদক মোঃ মির্জা আযম, জেলা জাসদের সহ- সভাপতি এ্যাডঃ নজরুল ইসলাম বাদশা ও ঘিওর উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান, ঘিওর উপজেলা জাসদের সাধারন সম্পাদক ইয়াসিন আরাফাত ময়না, যুগ্ন সম্পাদক আবুল হাশেম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক ইনু আরও বলেন, জাসদ বাংলাদেশে আর রাজাকার সমর্থিত সরকারকে দেখতে চাইনা। ঐক্যফ্রন্টের সাত দফা মানে বেগম জিয়ার মুক্তি দফা এবং ঐক্যফ্রন্টের প্রধান ড.কামাল নয় বিএনপি। জাসদ জঙ্গী রাজাকারের সরকার চায়না। পেছন থেকে বোমা মারার সরকার চায়না।

তবে মুক্তিযুদ্ধের চেতনার ধারক ও বাহক শেখ হাসিনার নৌকা মার্কায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাকে নমিনেশন দেওয়া হবে তার সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। জেলা জাসদের যুগ্ন সম্পাদক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আসলাম খান বাবু।