জনগনের কল্যানই আমার লক্ষ

সজল সরকার, টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ শরিয়তপুর ১ আসনের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী ইকবাল হোসেন অপু বলেছেন জনগনের কল্যানই আমার লক্ষ।

জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোয়ন দিয়ে জনগনের উপর যে দ্বায়িত্ব দিয়েছেন তার নির্দেশ মেনে আমি সে দ্বায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবো এবং দলকে শক্তিশালী করতে যা করা প্রয়োজন আমি তাই করবো। তিনি আরো বলেন, দেশনেত্রী শেখ হাসিনা জনগনের কল্যানের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তাই জনগন এবার ও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি। বুধবার বেলা ১২ টায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সমাধিতে শ্রদ্ধা শেষে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবার সহ ১৫ ই আগষ্টে নিহত সকল শহীদের আতœার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাযাত করা হয়। এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক মোজাফ্ধসঢ়;ফার হোসেন জমাদ্দার, সদস্য মানিক ব্যানার্জী, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, শরিয়তপুর সদর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা যুবলীগ সম্পাদক নুহুন মাতবর, যুগ্ন- সম্পাদক বাবুল আকন প্রমূখ উপস্থিত ছিলেন।