ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

রোববার দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। এরপর সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

এছাড়াও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, সহ-সভাপিত বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু, মাহবুবুর রহমান খোকন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পবারুল ইসলাম, জেলা মহিলা লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা প্রমুখ।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও-১ আসনে যার মনোনয়ন চূড়ান্ত করবে যুবলীগ তার পক্ষে কাজ করবে এবং বিজয় ছিনিয়ে আনবে। বক্তারা আরও বলেন, ড. কামাল বিএনপিকে সঙ্গে নিয়ে নির্বাচন বানচাল করার চেষ্ঠা করছে। এই অপশক্তিকে রুখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর।

অপরদিকে নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষে কেক কেটে, র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে পালিত হয় দিনটি।

রোববার সকাল ১১টা বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধাণ প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে সেখানে বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমানের সভাপতিত্বে জেলা যুবলীগের সহ-সভাপতি ও বালিয়াডাঙ্গী উপজেলা বড়বাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আকরাম আলী, বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী আসলাম জুয়েল, সহ-সাধারণ সম্পাদক রহমতুল্লাহ্, হুমায়ুন কবির, সমর জিৎ ঝটকুসহ অনেক বক্তব্য রাখেন। এছাড়া দিনটি উপলক্ষে নানা কর্মসুচি পালন করে সংগঠনটি।