দেওয়ানগঞ্জে ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখালের শপথ গ্রহণ

সাহিদুর রহমান,জামালপুর প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ৫নং বাহাদুরাবাদ ইউপি নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল শপথ গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক আহম্মেদ কবীর। জানা গেছে ওই ইউনিয়নে ২০১৬ সালের ২৮ মে ইউপি পরিষদ নির্বাচনে দুটি কেন্দ্রে নির্বাচনীয় সহিংসতা ঘটনায় নির্বাচন কমিশনার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খুটারচর ইবতেদায়ী মাদ্ধসঢ়;রাসা দুটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করেন। পুনঃরায় নির্বাচন কমিশনারের তফসিল ঘোষণায় স্থগিতকৃত ওই কেন্দ্রগুলোতে ৩ অক্টোবর বুধবার সকাল থেকে পুনঃরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ওই নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল নৌকা প্রতীক নিয়ে ৭ হাজার ১শ ৭১ ভোট পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বেসরকারিভাবে নির্বাচিত হওয়ায় ৫ বৎসরের জন্য শপথ বাক্য পাঠ করেন। ৫ বৎসরের জন্য তিনি দায়িত্ব গ্রহণ করেন। এলাকাবাসী জানান, ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল চেয়ারম্যান দায়িত্ব পালনের মাধ্যমে বিগত ৫ বৎসরে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন অব্যাহত রেখেছেন এবং ন্যায় নিষ্ঠায় তিনি ইউপি পরিষদের কার্যক্রম পরিচালনা করায় তাকে পুনঃরায় নির্বাচিত করেন।