নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার পন্ডিতপুকুর-দেওতা আ লিক সড়কের মহাকুড়ি ব্রিজ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি বড় হাসুয়া, একটি বার্মিজ চাকু, চারটি লোহার রড ও চারটি বাঁশের লাঠি উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে নন্দীগ্রাম থানা থেকে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের বগুড়া কারাগারে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ভরতেতুলিয়া রায়পাড়া গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে উজ্জল হোসেন (৩২), একই গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেন (৩২), ভাগবজর খাঁ পাড়া গ্রামের সাহেব আলীর ছেলে আবু বক্কর (২২) ও কাথম জুমুলতলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শামীম হোসেন (২২)।

নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পন্ডিতপুকুর-দেওতা আ লিক সড়কের মহাকুড়ি ব্রিজ এলাকায় হানাদিয়ে ডাকাতদলের চার সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় কয়েকজন ডাকাত পালিয়ে যায়। তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একধিক ডাকাতি মামলা রয়েছে।