নৌকার বিজয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে – সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আখম জাহাঙ্গির এমপি

জাহিদ রিপন,পটুয়াখালী প্রতিনিধিঃ সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আখম জাহাঙ্গির বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সরকারের উন্নয়নবার্তা তুণমূল পর্যায়ের ভোটারদের কাছে তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

আজ (০১ নভেম্বর বৃহস্পতিবার) দুপুরে গলাচিপা অফিসার্স ক্লাবে উপজেলা, পৌর ও ইউনিয়ন যুব মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন। এসময় তিনি দলের নারী নেতা-কর্মীদের আরো সক্রিয়ভাবে কাজ করার আহবান জানিয়ে পটুয়াখালী-৩ আসনে নৌকার পক্ষে ভোট কামনা করেন।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নুরুন্নাহার বেগমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা টিটু, উপজেলা চেয়ারম্যান ও যুগ্ম সাধারন সম্পাদক সামসুজ্জামান লিকন, পৌর মহিলা আওয়ামীলীগের ওয়ানা মার্জিয়া নিতু।

উপজেলার ১২টি ইউনিয়নের মহিলা লীগ, যুব মহিলালীগ ও পৌরসভার মহিলা ও যুব মহিলালীগের সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক মহিলা নেতৃবৃন্দের উপস্থিতিতে বিশেষ বর্ধিত সভায় প্রায় ৫ শতাধিক মহিলা লীগের কর্মীরা বর্ধিত সভায় অংশ নেয়।