নড়াইলে ঐতিহ্যবাহী সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলকে অপরাধমুক্ত করতে প্রতিদিনই বিভিন্ন কর্মকান্ড- পরিচালনা করে থাকে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। এরই ধারাবাহিকতায় ছাত্ররা যাতে অপরাধে জড়িয়ে না পড়ে সে লক্ষ্যে রবিবার (৪ নভেম্বর) বেলা ১টায় নড়াইলের ঐতিহ্যবাহী সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রবিউল ইসলামের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর সহধর্মিনী ও পুনাক এর সভানেত্রী নাহিদা আক্তার সুমি, নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যাপক ও প্রভাষকবৃন্দ প্রমুখ। গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় চলাকালে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, আজকের ছাত্ররা আগামী দিনের ভবিষ্য। তথ্য-প্রযুক্তির অপব্যবহার করে বর্তমানে অনেক ছাত্র বিপথগামী হচ্ছে। সেই সাথে অনেকে আবার মাদক, জঙ্গি, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধের সাথে নিজেকে জড়িয়ে ফেলছে। এতে করে জাতি ধীরে ধীরে ধ্বংসের দিকে ধাবিত হবে।

এ কারণে ছাত্রদের নিয়মিত কাউন্সেলিংসহ মাদক, জঙ্গি ও সন্ত্রাসের কুফল নিয়মিত জানাতে হবে। এতে করে ছাত্ররা এসব জিনিস থেকে দূরে থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।