পঞ্চগড়ে ৭টি রাজনৈতিক দলের ১৭ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে নবাগত জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ এর সাথে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে ইউএনও শারমিন আখতারের সভাপতিত্বে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবাগত জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। এসময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একে আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস লিপি, উপজেলা মৎস্য কর্মকর্তা দিপক কুমার হলদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন, থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, ইউপি চেয়ারম্যান আব্দুল বারী বারেক, মোরশেদুল বারী, আবুল কালাম আজাদ, আব্দুল মতিন ও নন্দীগ্রাম প্রেসক্লাবে সভাপতি নাজমুল হুদা সরকার প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান উপস্থিত ছিলেন। এরপর নবাগত জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ প্রধান মন্ত্রীয় কার্যালয়ের আশ্রয়ান-২ প্রকল্পের আওতায় উপজেলায় নির্মাণকৃত ঘরের উদ্বোধন করেন। এছাড়াও একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, সড়ক দূর্ঘটনায় আহতদের মাঝে চেক বিতরণ ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন। এরপূর্বে জেলা প্রশাসক নন্দীগ্রাম সদর ইউনিয়ন পরিষদ ও বৈলগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় পরির্দশন করেন।