ফরিদপুর-১ আসনের নৌকার মাঝি মনজুর হোসেনকে দেখার জন্য হাজার জনতার ঢল

প্রতিনিধি ,আলফাডাঙ্গা(ফরিদপুর)ঃ ফরিদপুর-১ আসন (আলফাডাঙ্গা ,বোয়ালমারী ও মধুখালী ) নৌকার মাঝি মনজুর হোসেন বুলবুলকে দেখার জন্য হাজার জনতার ঢল নেমেছে।

তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব। বর্তমান রুপালী ব্যাংকের চেয়ারম্যান। একাদশ সংসদ নির্বাচনের এ আসনের মনোনীত আওয়ামীলীগের প্রার্থী রাজনীতির উজ্জ্বল নক্ষত্র মনজুর হোসেনকে দেখার সুবাধে গত ২৬ নভেম্বর রাত ৮টায় মধুখালী উপজেলার মাঝকান্দি থেকে বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে জন¯্রােতে পরিণিত হয়েছে। এ সময় তিনি নেতাকর্মীদের সাথে কুশল বিনিময়সহ পখসভা করেন। শতাধিক মটরসাইকেল ,মাইক্রো ও প্রাইভেটকার নিয়ে এক শোভাযাত্রায় অংশ গ্রহন করেন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সুধীজন।

সফরসঙ্গী হিসেবে পথসভায় ছিলেন মনোনয়ন প্রত্যাশী বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম.এম মোশাররফ হোসেন মুশা মিয়া,দৈনিক নবচেতনা পত্রিকার সম্পাদক (ভারপ্ধসঢ়;্রাপ্ত) লায়ন মো. সাখাওয়াত হোসেন, সাবেক যুগ্ম সচিব খিজির আহমেদ, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার,সাবেক উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন বোয়ালমারী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজাসহ ইউপি চেয়ারম্যানগণ। পথসভায় মনজুর হোসেন বলেন,উন্নয়নের ধারা বেগমানের লক্ষে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।