ফরিদপুর-১ আসন ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ৮ জনের মনোনয়নপত্র দাখিল

আলফাডাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (আলফাডাঙ্গা ,বোয়ালমারী ও মধুখালী ) আসনে গতকাল বুধবার (২৮-১১-১৮)ইং জমার শেষ দিনে ৮ জন মনোনয়নপত্র দাখিল করেন।

বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী সাবেক সিনিয়র সচিব- রুপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন (বুলবুল), বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)‘র পক্ষে কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য শাহ্ধসঢ়; মো. আবু জাফর ও সাবেক সংসদ সদস্য খন্দকার নাছিরুল ইসলাম মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়াও ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান লিটন মৃধা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার নিকট মনোনয়ন পত্র জমা দেন ,মধুখালীতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মানোয়ারের নিকট মনোনয়নপত্র জমা দেন জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় নেতা মো. আক্তারুজ্জামান, জাসদের (ইনু) হারুন আর রশিদ এবং পিপলস পার্টির মো. জাকারিয়া ,ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মো. ওয়ালিউর রহমান রাসেল।

এ ব্যাপারে আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটারিং অফিসার জয়ন্তি রুপা রায় বলেন, আলফাডাঙ্গায় তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আমি দাখিল করা মনোনয়ন জেলা প্রশাসক ও রিটানিং অফিসার স্যার এর নিকট পাঠিয়ে দিব।